শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:১২ পূর্বাহ্ন

সুনামগঞ্জে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু হবে: পরিকল্পনা মন্ত্রী

সুনামগঞ্জে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু হবে: পরিকল্পনা মন্ত্রী

নিউজটি শেয়ার করুন

জগন্নাথপুর প্রতিনিধি:: পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, পর্যায়ক্রমে সকল গরীব ও দুঃস্থ লোকদের ঘর দেওয়া হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শাসন আমলে কেউ খোলা আকাশের নিচে থাকবে না। আশ্রায়ন প্রকল্পের অধীনে সকল গরীব ও দুঃস্থ লোকদের ঘর দেওয়া হবে।

মন্ত্রী বলেন, সুনামগঞ্জের উন্নয়নে ৫০০ কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হয়েছে। পর্যায়ক্রমে সকল সমস্যা সমাধান করা হবে।

তিনি বলেন, টাকার কোনো অভাব নেই, আপনারা প্রকল্প নিয়ে আসেন টাকা বরাদ্দ দেওয়া হবে। ১১শ কোটি টাকা ব্যায়ে সুনামগঞ্জ মেডিকেল কলেজের কাজ চলছে। এবং অচিরেই ৪ হাজার কোটি টাকা ব্যায়ে বঙ্গবন্ধু সুনামগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু হবে। শেখ হাসিনা সুনামগঞ্জের উন্নয়নে খুবই আন্তরিক। আমি যা বলি তিনি সেটা গ্রহণ করেন।

মন্ত্রী শনিবার দুপুরে জগন্নাথপুর উপজেলা পরিষদ মিলনায়তনে গরীব দুঃস্থ মানুষের মধ্যে ঘরের চাবি হস্তান্তরকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহাদত হোসেন ভূইয়া।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা নিজাম উদ্দিন জালালী।

অনুষ্ঠানে ১৪৮ জন গরীব দুঃস্থ লোকদের মধ্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনা উদ্ভাবিত আশ্রায়ণ প্রকল্পের অধীনে নির্মিত ১৪৮ টি ঘরের চাবি হস্ত্যান্তর করা হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহাদত হোসেন ভূইয়া জানান, প্রথম পর্বে ১৪৮জন গরীব দুঃস্থ লোকদের মধ্যে চাবি হস্ত্যান্তর করা হয়েছে। ২য় পর্বে আরো ৫০ টি ঘর দেওয়া হবে। এবং আগামীতে আশ্রায়ণ প্রকল্পের মাধ্যমে আরো ২০০জন গরীব দুঃস্থ লোকদের মধ্যে ঘর দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ