শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১০:৪১ অপরাহ্ন

সুনামগঞ্জে ১৩ লাখ টাকা মূল্যের গাঁজাসহ গাড়ি আটক

সুনামগঞ্জে ১৩ লাখ টাকা মূল্যের গাঁজাসহ গাড়ি আটক

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলা পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে প্রায় ১৩ লাখ টাকা মূল্যের গাঁজা ও একটি নোহা গাড়ি আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জুলাই) ভোর রাতে অভিযান চালিয়ে এ সব আটক করা হয়।

সুনামগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ’র নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের দুটি টিম ও জেলা মাদকদ্রব্য কার্যালয়ের সহকারী পরিচালক মো. সাজিদুল হাসানের নেতৃত্বে আরো একটি টিম মদনপুর রাস্তার মোড়ে ও জামালগঞ্জ রাস্তার মোড়ে অবস্থান নিয়ে থাকা অবস্থায় মাদক বহনকারী নোহা গাড়িটি মদনপুর রাস্তায় প্রবেশের সাথে সাথেই গাড়িটি ঘিরে পেলে পুলিশ সদস্যরা। এ সময় প্রচণ্ড বৃষ্টিপাতের সুযোগে মাদক ব্যবসায়ীরা গাড়িটি থামিয়ে জঙ্গলের দিকে পালিয়ে গেলে ও পুলিশ ৭০ কেজির উপরে গাঁজা ও নোহা গাড়িটি আটক করা হয়।

সকাল ১১টায় জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মাদক বিরোধী অভিযান চলেছে এবং মাদক নির্মূল না হওয়া পর্যন্ত তা অব্যাহত থাকবে বলে জানান।

তিনি বলেন, গাড়িতে থাকা কাগজপত্র পাওয়া গেছে এবং সেই সূত্রে গাড়ির মালিক ও ড্রাইভারকে খোঁজে বের করার মাধ্যমেই মাদক ব্যবসায়ীদের সন্ধান বের করে তাদের গ্রেপ্তারের জোর চেষ্টা চালানো হবে।

এ সময় উপস্থিত ছিলেন সদর মডেল থানার অফিসার্স ইনচার্জ মো. শহীদুল্লাহ, ডিবির ওসি মোক্তাদির হোসেন, এসআই আমিনুল, এসআই ইমান, এএসআই মামুন, এএসআই মণির প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ