বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০২:২৯ পূর্বাহ্ন

সুনামগঞ্জে ২১ ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে বিশেষ সম্মাননা

সুনামগঞ্জে ২১ ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে বিশেষ সম্মাননা

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি:জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে আয়োজিত সভায় জনসেবায় বিশেষ অবদানের জন্য সুনামগঞ্জ জেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিদের সম্মাননা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে জনসেবায় বিশেষ অবদানের জন্য ২১টি ক্যাটাগরিতে এ সম্মাননা স্মারক তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ সম্মাননা অর্জনকারীদের নিজ নিজ অধিক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য তিনি ব্যক্তিগতভাবে ও সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এবার জনসেবায় সুনামগঞ্জ জেলায় শ্রেষ্ঠ প্রশিক্ষণ প্রতিষ্ঠান হিসেবে সম্মাননা প্রদান করা হয় প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ ইনস্টিটিউট (পিটিআই), সুনামগঞ্জ ও শ্রেষ্ঠ এনজিও/ Non-Govt Org প্রতিষ্ঠান হিসেব সম্মাননা প্রদান করা হয় ব্র্যাক, সুনামগঞ্জকে। জনসেবায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) ক্যাটাগরিতে বিশ্বজিত দেব, সহকারী কমিশনার (ভূমি), দিরাই; শ্রেষ্ঠ উপজেলা কৃষি অফিসার ক্যাটাগরিতে মোহাম্মদ আব্দুস সালাম, উপজেলা কৃষি অফিসার, তাহিরপুর, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ উপজেলা কৃষি অফিসার ক্যাটাগরিতে মোহাম্মদ আব্দুস সালাম, উপজেলা কৃষি অফিসার, তাহিরপুর, সুনামগঞ্জ।

শ্রেষ্ঠ উপজেলা মৎস্য কর্মকর্তা ক্যাটাগরিতে সীমা রানী বিশ্বাস, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার, সুনামগঞ্জ সদর, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ক্যাটাগরিতে ডা. মনিসর চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, জামালগঞ্জ, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ সমাজকর্মী ক্যাটাগরিতে শীলা রায়, সভাপতি, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, সুনামগঞ্জ জেলা সংসদ।

নাগরিক সেবায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (প্রাথমিক) ক্যাটাগরিতে নাসরীন আক্তার খানম, প্রধান শিক্ষক, শহর বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (মাধ্যমিক) ক্যাটাগরিতে মো. আশরাফ উদ্দিন, প্রধান শিক্ষক, ব্রজেন্দ্রগঞ্জ আরসি উচ্চ বিদ্যালয়, শ্যামারচর, দিরাই, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) ক্যাটাগরিতে মাওলানা মো. আলী নূর, অধ্যক্ষ, দ্বীনি সিনিয়র আলিম মডেল মাদ্রাসা, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ উপ-সহকারী কৃষি কর্মকর্তা ক্যাটাগরিতে মো. আবুল হাসান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, বাদাঘাট, তাহিরপুর, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ ভেটেরিনারি সার্জন ক্যাটাগরিতে ডা. মো. খালেদ সাইফুল্লাহ, ভেটেরিনারি সার্জন, জগন্নাথপুর, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ ইউডিসি উদ্যোক্তা ক্যাটাগরিতে বিষ্ণুপদ দাশ, উদ্যোক্তা, বাহাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার, শাল্লা, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী (এফডব্লিউএ) ক্যাটাগরিতে প্রীতি বালা তালুকদার, ইউনিট নং-১/খ, চরনারচর, দিরাই, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ গাড়ীচালক ক্যাটাগরিতে মো. জসিম উদ্দিন, গাড়ীচালক, জেলাপুল, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ অফিস সহায়ক ক্যাটাগরিতে চিত্ত রঞ্জন শর্মা, জারীকারক, জেলা প্রশাসকের কার্যালয়, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ পরিচ্ছন্নতাকর্মী ক্যাটাগরিতে খোকন বাল্মীকী, পরিচ্ছন্নতাকর্মী, জেলা প্রশাসকের কার্যালয়, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ক্যাটাগরিতে আস আদ, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, ছাতক সদর ইউনিয়ন ভূমি অফিস, ছাতক, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারগ (CHCP) ক্যাটাগরিতে জয়ন্তি রানী রায়, কমিউনিটি হেলথ কেয়ার প্রোডাইডার, কাইমা কমিউনিটি ক্লিনিক, দিরাই, সুনামগঞ্জ; শ্রেষ্ঠ সমিতি “আমার বাড়ী আমার খামার” প্রকল্প ক্যাটাগরিতে ব্রাহ্মণগাঁও মধ্যপাড়া সার্বিক গ্রাম উন্নয়ন সমিতি, কুরবাননগর, সুনামগঞ্জ সদর, সুনামগঞ্জ।

নাগরিক সেবা সহজীকরণ সংক্রান্ত উদ্ভাবনী কর্মসূচি প্রদর্শনে শ্রেষ্ঠ স্টল নির্বাচিত হয় জেলা পরিবার পরিকল্পনা বিভাগ, সুনামগঞ্জ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ