মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০৫:৪১ অপরাহ্ন

সুনামগঞ্জ মাতাতে আসছে ব্যান্ডদল ‘অ্যাশেজ’

সুনামগঞ্জ মাতাতে আসছে ব্যান্ডদল ‘অ্যাশেজ’

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :লোকগানের জেলা সুনামগঞ্জের সংস্কৃতিমনাদের জন্য অনন্য এক আয়োজন সাজিয়েছে ফ্রেন্ডস টার্গেট ব্যান্ডদল। সুনামগঞ্জের স্থানীয় তরুণদের এই ব্যান্ডদলের ৮ম বর্ষপূর্তির জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে এবার মঞ্চ মাতিয়ে তুলবে দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ডদল ‘অ্যাশেজ’। আর এ আয়োজনকে ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে প্রচার প্রচারণাও।

ফ্রেন্ডস টার্গেট ব্যান্ডের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা শিল্পকলা একাডেমির সহ সভাপতি প্রদীপ পাল নিতাই এবং ব্যান্ডের সভাপতি ইউএম নাবিল রহমান জানান- আগামী ১২ ডিসেম্বর সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসনরাজা মিলনায়তনে “ফ্রেন্ডস টার্গেট ব্যান্ড প্রেজেন্টস এইট ইয়ার সেলিব্রেশন উইথ অ্যাশেজ” শিরোনামে অনুষ্ঠিত হবে কনসার্ট।

দর্শক শ্রোতাদের জন্য আয়োজনটি দেখতে ১২ডিসেম্বর বিকেল ৫টা থেকে খোলে দেয়া হবে মিলনায়তনের প্রবেশদ্বার। তবে এজন্যে প্রত্যেককে সংগ্রহ করতে হবে টিকেট। ১৫০টাকা প্রবেশমূল্যের বিনিময়ে এই আয়োজনটি দেখতে পারবেন সংস্কৃতিমনা সকল বয়সি নাগরিক। নারী-পুরুষদের জন্য থাকবে আলাদা আলাদা আসন ব্যাবস্থা।

শাহ জুনায়েদ মোহাম্মদ সৃজনের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রারম্ভিক মুহূর্ত থেকে মঞ্চে পরিবেশনা থাকবে স্থানীয় জনপ্রিয় ব্যান্ড ফ্রেন্ডস টার্গেটের। এরপর মঞ্চে রাত ১০টা অব্দি পরিবেশনা থাকবে দেশের জনপ্রিয় ব্যান্ড অ্যাশেজ এর। ইতিমধ্যেই এই আয়োজনের প্রবেশ টিকেট বিক্রি শুরু হয়ে গেছে। প্রথম দিনেই বিক্রি হয়ে গেছে ২০০টিরও বেশী টিকেট।

প্রবেশ টিকেট সংগ্রহ করতে ০১৭০৯০০৯৪৩১, ০১৭৭৭৩৫২০৫৫, ০১৭৪০৯৮২৩৯১ ও ০১৬৮১৯৫৭৯৯১ মুঠোফোন নম্বরে যোগাযোগ করা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ