সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১২:০৮ অপরাহ্ন

সুনামগঞ্জ সীমান্তে মদ ও মোটর সাইকেল জব্দ

সুনামগঞ্জ সীমান্তে মদ ও মোটর সাইকেল জব্দ

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি ::সুনামগঞ্জের সীমান্ত এলাকায় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৯২ বোতল ভারতীয় মদ ও একটি মোটর সাইকেল জব্দ করেছে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)।

রোববার (৯ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিজিবি। এর আগে (৯ সেপ্টেম্বর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সীমান্তে টহলরত বিজিবি সদস্যরা।

২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) লে. কর্ণেল এস এম এহসান জানান, তাহিপুর উপজেলার বিরেন্দ্রেনগর বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ১১৯৪/৩-এস এর নিকট হতে ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের জংগলবাড়ী নামক স্থান হতে ৪৮ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ জব্দ করে। যার মূল্য ৭২ হাজার টাকা।

এদিকে অপর এক অভিযানে চিনাকান্দি বিওপির একটি টহল দল সীমান্ত মেইন পিলার ১২১১ এর নিকট থেকে বিশ্বম্ভরপুর উপজেলাধীন ৩নং ধনপুর ইউনিয়নের কাশিপুর নামক স্থান থেকে ১টি মোটর সাইকেলসহ ৪৪ বোতল ভারতীয় ম্যাগডুয়েল মদ জব্দ করে। যার মূল্য ১,৫৬,০০০/- টাকা।

এ সময় বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা মদ ও মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। এ ব্যাপারে স্থানীয় থানায় মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনানুগ পদপে গ্রহণ করা হবে বলে জানিয়েছে বিজিবি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ