রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৪:৫৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জ-৪ আসনে আ.লীগের মনোনয় ফরম কিনলেন দুই সহোদর

সুনামগঞ্জ-৪ আসনে আ.লীগের মনোনয় ফরম কিনলেন দুই সহোদর

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে নির্বাচন করতে সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দুই সহোদর। তারা হলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট খাইরুল কবির রুমেন ও তার ছোট ভাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন।

শুক্রবার (৯ নভেম্বর) দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এনামুল কবির ইমনের পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার আরেক বড় ভাই জেলা আ.লীগের সদস্য ফজলুল কবির তুহিন ও ব্যারিস্টার ইমনের ব্যক্তিগত সহকারি সুমন দে । ফরম সংগ্রহের বিষয়টি  নিশ্চিত করেছেন সুমন দে।

২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছিলেন ব্যারিস্টার ইমন। পরে দলীয় সিদ্ধান্তে তিনি মনোনয়ন প্রত্যাহার করে নেন।

এ দিকে একই আসনে নির্বাচন করতে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট. খায়রুল কবির রুমেন। দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি নেতাকর্মীদের নিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন জেলা আ.লীগ নেতা অ্যাড. আব্দুল অদুদ, অ্যাড. শুকুর আলী, অ্যাড. সহিদুল হাসমত খোকন, অ্যাড. সায়েদুর রহমান সায়েদ, যুবলীগ নেতা অ্যাড. জুয়েল মিয়া তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন, কর্মজীবী লীগের সাংগঠনিক সম্পাদক আশুতোষ দাস।

খারুল কবির রুমেন সাবেক সাংসদ ও জেলা আ.লীগের সাবেক সভাপতি মরহুম আব্দুর রইছের পুত্র ও জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার ইমনের বড় ভাই।

এ ছাড়াও এখন পর্যন্ত সুনামগঞ্জ-৪ আসনে আওয়মী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। তিনি একই সাথে সুনামগঞ্জ-২ ও সুনামগঞ্জ-৪ আসনে প্রতিদ্ধন্দিতা করার জন্য মনোনয়ন ফরম কিনেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ