মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৫ পূর্বাহ্ন

সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণ: হাইকোর্টে রুহুল আমিনের জামিন

সুবর্ণচরে গৃহবধূ গণধর্ষণ: হাইকোর্টে রুহুল আমিনের জামিন

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: নোয়াখালীর সুবর্ণচরে চার সন্তানের জননীকে (৩২) গণধর্ষণের মামলায় হাইকোর্ট থেকে এক বছরের জামিন পেয়েছেন প্রধান আসামি রুহুল আমিন।

বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের হাইকোর্ট বেঞ্চ থেকে তিনি গত ১৮ মার্চ (সোমবার) জামিন পেয়েছেন বলে জানিয়েছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ রায়।

সংশ্লিষ্ট হাইকোর্ট বেঞ্চের এ ডেপুটি অ্যাটর্নি জেনারেল বলেন, এর বিরুদ্ধে ইতোমধ্যে আপিল বিভাগে আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গেছে। ২৫ মার্চ (সোমবার) আপিল বিভাগের চেম্বার আদালতে বিষটির ওপর শুনানি হতে পারে।

বিশ্বজিৎ রায় আরও বলেন, আবেদনকারীর আইনজীবী অ্যাটর্নি জেনারেল অফিসে এ আবেদনের একটি অনুলিপি দিয়েছিলেন। কিন্তু সেটাতে অন্য কোর্টের কথা বলা ছিল। আমাদের কোর্টের কথা ছিল না। কিন্তু তারা আমাদের কোর্টে শুনানি করে জামিন পেয়েছেন। আমরা আপিল বিভাগে যাচ্ছি। আশা করি সে (আসামি) এর মধ্যে বের হতে পারবে না।

আদালতে আসামিপক্ষে ছিলেন আইনজীবী আশেক ই রসুল।

গত বছরের ৩০ ডিসেম্বর রাত ১১টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চরবাগ্গা গ্রামে স্বামী-সন্তানকে বেঁধে চার সন্তানের জননীকে গণধর্ষণ করা হয়। ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে ৩১ ডিসেম্বর চর জব্বার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

২ জানুয়ারি গভীর রাতে গণধর্ষণের ঘটনার মূলহোতা ও ৫ নম্বর চরজুবলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) এবং উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রুহুল আমিনকে আটক করে পুলিশ।

পরে ৪ জানুয়ারি এক জরুরি বৈঠকে রুহুল আমিনকে দল থেকে বহিষ্কার করে উপজেলা আওয়ামী লীগ।

এ মামলার এজাহারভুক্ত ছয় আসামি ও ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজন মিলিয়ে মোট ১০ জনকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ