বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৫:৩১ অপরাহ্ন

সুরমা খেলাঘরের সভাপতি পরিতোষ বাবলু, সাধারণ সম্পাদক ধ্রুব গৌতম

সুরমা খেলাঘরের সভাপতি পরিতোষ বাবলু, সাধারণ সম্পাদক ধ্রুব গৌতম

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট:দেশের ঐতিহ্যবাহী শিশু-কিশোর সংগঠন সুরমা খেলাঘর আসর বর্ণিল নানান আয়োজনের মাধ্যমে গত ২৬ এপ্রিল শুক্রবার সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে তাদের দ্বিবার্ষিক সম্মেলন সুসম্পন্ন করে। কেন্দ্রীয়, জেলা ও শাখা আসরের প্রতিনিধিগণের সমন্বয়ে ৪৯ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

ছড়াকার পরিতোষ বাবলুকে সভাপতি ও সংস্কৃতিকর্মী ধ্রুব গৌতমকে সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় মনোনীত করা হয়। সংগঠনে অন্যান্যপদে দায়িদ্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি মাসুদা সিদ্দিকা রুহী ও সৈয়দা সুরাইয়া জামান, সহ-সাধারণ সম্পাদক তরুণ রায় ও রজত রায়, সাংগঠনিক সম্পাদক সুমন বণিক, মোহাম্মদ ইছমাইল মিয়া ও সৌদীপ মোহন মিহির, সাংস্কৃতিক সম্পাদক তাপস চৌধুরী ঝংকার, সহ-সাংস্কৃতিক সম্পাদক সন্দ্বীপ দেব ও সীমা সরকার, ক্রীড়া সম্পাদক রুহীত ভট্টাচার্য্য, সহ-ক্রীড়া সম্পাদক মোস্তাকিম সিদ্দিক সাইফ, জামিয়া আহমদ সনি, সাহিত্য সম্পাদক আনোয়ার হোসেন মিছবাহ, সহ-সাহিত্য সম্পাদক বিমান তালুকদার ও অমিতা বর্দ্ধন, সমাজসেবা সম্পাদক দুলাল শর্ম্মা চৌধুরী, সহ-সমাজসেবা সম্পাদক জহর দাস ও কাজী আলফাজ হোসেন, প্রচার সম্পাদক এমরান ফয়সল, সহ-প্রচার সম্পাদক ফয়সল কাদির ও আফজাল হোসাইন, প্রকাশনা সম্পাদক নন্দকিশোর রায়, সহ-প্রকাশনা সম্পাদক সুমাইয়া সাদমীন, শারমিন আক্তার বিউটি, শিক্ষা ও গবেষণা সম্পাদক সংগ্রাম সিংহ, সহ-শিক্ষা ও গবেষণা সম্পাদক গল্পকার শান্তা গুপ্তা ও সবুজ দাস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এস এম শিহাব, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক অমিত দাস শিবু ও এডভোকেট জয়জিত আচার্য্য, দপ্তর সম্পাদক সুজন সরকার, সহ-দপ্তর সম্পাদক দীপাঞ্জন সাহা দীপু ও অজয় বৈদ্য অন্তর, অর্থ সম্পাদক শতদল রায় শতু, সহ অর্থ সম্পাদক অলক গুপ্ত ও কেয়া দেব তন্বী, চারুকলা সম্পাদক দীপন দেব, সহ চারুকলা সম্পাদক আল মামুন বাবলু ও উত্তম চন্দ। সদস্যরা হলেন রবীন্দ্র ভট্টাচার্য্য, কনোজ চক্রবর্ত্তী বুলবুল, দীনবন্ধু পাল দীনু, পুুলিন রায়, চন্দ্র শেখর দেব, গৌরাঙ্গ লাল দে ও মো: আশরাফুজ্জামান।
সম্মানিত উপদেষ্টা রফিকুর রহমান লজু, এড. তোবারক হোসেইন, কবি তুষার কর, ড. ভীষ্মদেব চৌধুরী, ড, সেলু বাসিত, আলী মোস্তফা, এডভোকেট আ.ফ.ম কামাল, রমাপদ ভট্টাচার্য্য ও সন্তু চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ