মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ১০:৩০ অপরাহ্ন

সুলতান মনসুরকে পূর্ণ সমর্থন বিএনপি নেতা আবেদ রাজার

সুলতান মনসুরকে পূর্ণ সমর্থন বিএনপি নেতা আবেদ রাজার

নিউজটি শেয়ার করুন

কুলাউড়া প্রতিনিধি :: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দোয়া মাহফিল ও মতবিনিময় সভায় ঐক্যফ্রন্টের একক প্রার্থী সাবেক ডাকসু ভিপি সুলতান মনসুরকে পূর্ণ সমর্থন দিয়ে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি এড. আবেদ রাজা।

বিএনপি নেতা এডভোকেট আবেদ রাজা বলেন, আমার নেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আওয়ামী সরকারের নির্যাতনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নির্বাসনে রেখে আমি নিজ স্বার্থের জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে পারবোনা।

তিনি বলেন, ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে আমি সুলতান মোহাম্মদ মনসুরকে সমর্থন করলাম। কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়নের প্রত্যেক নেতাকর্মীকে বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষকে বিজয়ী করার জন্য ঈমানের সাথে কাজ করার আহবান জানান তিনি।

মঙ্গলবার রাত ৮টার দিকে বিএনপি নেতা এড. আবেদ রাজার আহবানে কুলাউড়া উপজেলা বিএনপি কার্য্যালয়ে এই দোয়া ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা মৌলভীবাজার-২ আসনের ধানের শীষের প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির জন্য সবাইকে এক হয়ে কাজ করার আহবান জানাচ্ছি। দীর্ঘ ১১ বছর ঢাকা সহ কুলাউড়ায় বিএনপিকে ঐক্যবদ্ধ করার জন্য এবং ধানের শীষের প্রার্থী কুলাউড়া আসনে বিজয়ী হবার জন্য এডভোকেট আবেদ রাজার পরিশ্রম আগামী নির্বাচনে প্রমাণ পাওয়া যাবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির একাংশের সভাপতি কামাল উদ্দিন আহমেদ জুনেদ, সাধারণ সম্পাদক এম এ মজিদ, পৌর বিএনপির সভাপতি শামীম আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেল, জেলা যুবদলের সহ-সভাপতি জুবের আহমদ খান, সহ-সম্পাদক কাওসার আহমদ নিপার, উপজেলা শ্রমিকদলের সভাপতি ইঞ্জি. সিরাজ উদ্দির বলু, সাধারণ সম্পাদক হাজী আব্দুস সামাদ। এছাড়াও ১৩টি ইউনিয়নের বিএনপি সভাপতি, সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ