শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৮:১৬ অপরাহ্ন

সুষ্ঠু নির্বাচনের জন্য গণমাধ্যমের সহযোগিতা চায় ঐক্যফ্রন্ট

সুষ্ঠু নির্বাচনের জন্য গণমাধ্যমের সহযোগিতা চায় ঐক্যফ্রন্ট

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য গণমাধ্যমের সহযোগিতা আহ্বান করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড.কামাল হোসেন। তিনি বলেন, দেশে একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে গণমাধ্যমের সহযোগিতা প্রয়োজন। আজকের মতবিনিময়ে সে বিষয়টিসহ অনেক মূল্যবান আলোচনা হয়েছে।

শুক্রবার (১৬ নভেম্বর) বিকেলে রাজধানীর হোটেল লেকশোরে বিভিন্ন গণমাধ্যমের সম্পাদকদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি একথা জানান।

কামাল হোসেন আরও বলেন, অতীতের অভিজ্ঞতার আলোকে তারা আমাদের পরামর্শ দিয়েছেন। জনগণ যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন সেটি জরুরি। নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সরকার ও বিরোধী দলের ভূমিকা রয়েছে। গণমাধ্যম সেখানে পথ দেখাতে পারে।

ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনে নেতৃত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, আমীর খসরু মাহমুদ চৌধুরী, আসম আব্দুর রব, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, সুলতান মোহাম্মদ মনসুর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, নিউএইজ সম্পাদক নুরুল কবীর, নিউজ টুডের সম্পাদক রিয়াজ উদ্দিন, আমাদের নতুন সময় সম্পাদক নাঈমুল ইসলাম খান, সাপ্তাহিক বুধবার সম্পাদক আমির খসরু, সাপ্তাহিক সম্পাদক গোলাম মোর্তজা, ইনকিলাবের সহকারি সম্পাদক মুন্সি আব্দুল মান্নান, বাংলাদেশের খবরের ব্যাবস্থাপনা সম্পাদক সৈয়দ মেজবাহ উদ্দিন, ঢাকা ট্রিবিউন সম্পাদক জাফর সোবহান, রয়টার্সের ঢাকা প্রধান সিরাজুল ইমলাম কাদির ও এএফপির ঢাকা প্রধান শফিকুল আলম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ