সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৪ পূর্বাহ্ন

সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা করছে ঐক্যফ্রন্ট : ১৪ দল

সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা করছে ঐক্যফ্রন্ট : ১৪ দল

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি দেশপ্রেমিক সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা করছে বলে দাবি করেছেন বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও ১৪ দলীয় জোট নেতা দিলীপ বড়ুয়া।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে নির্বাচন ভবনে কমিশন সচিব হেলালুদ্দীন আহমদের সঙ্গে সাক্ষাৎ শেষে প্রতিনিধি দলের প্রধান হিসেবে গণমাধ্যমকে এ কথা বলেন তিনি।

ঐক্যফ্রন্ট নির্বাচনকে প্রশ্নব্দ্ধি করার ষড়যন্ত্র করছে বলে সচিবের কাছে দেয়া অভিযোগপত্রে উল্লেখ করেন তারা। এ ছাড়াও বিএনপি ও ঐক্যফ্রন্টের সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সচিবের কাছে আবেদন জানান প্রতিনিধি দলটির নেতৃবৃন্দ।

দিলীপ বড়ুয়া পরে সাংবাদিকদের বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন যাতে উৎসবমুখর ও নিরাপদ পরিবেশে অনুষ্ঠিত হয় সে জন্য বিএনপি ও ঐক্যফ্রন্টের দাবি অনুযায়ী নির্বাচন কমিশন সেনাবাহিনী মোতায়েন করেছে। এখন সেই সেনাবাহিনীকে সুক্ষ্মভাবে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন তারা। আসলে বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতারা বার বার সব বিষয়ে অভিযোগ তুলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে। এর মাধ্যমে নির্বাচন পরিবর্তি সময়েও সঙ্কট সৃষ্টির উদ্দেশ্য রয়েছে তাদের। এ সব বিষয়ে ইসির সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। আমরা ইসিকে বলেছি, কেউ যাতে দেশপ্রেমিক সেনাবাহিনীকে প্রশ্নবিদ্ধ করতে বিবৃতি বা উদ্দেশ্য-প্রণোদিত বক্তব্য না দিতে পারে সে জন্য কমিশন তার অংশীজন রাজনৈতিক দলগুলোকে নির্দেশনা দিতে পারে।

এক প্রশ্নের জবাবে দিলীপ বড়ুয়া বলেন, আমি একশ ভাগ গ্যারান্টি দিয়ে বলতে পারি আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন হবে এবং শান্তিপূর্ণ হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ