সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৯ পূর্বাহ্ন

সেনাবাহিনীর হাত পা বেঁধে রাখা হয়েছে: নজরুল

সেনাবাহিনীর হাত পা বেঁধে রাখা হয়েছে: নজরুল

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট :: নির্বাচনের মাঠের পরিবেশ ভয়ংকর খারাপ জানিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী সেলের সমন্বয়কারী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সেনাবাহিনী নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে। তাদের (সেনাবাহিনী) হাত-পা বেঁধে রাখা হয়েছে। ক্যাম্পে বসিয়ে রাখা হয়েছে।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) আগারগাঁওয়ে ইসির সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম বলেন, সেনাবাহিনীকে ক্যাম্পে রেখে, নির্বাচনী পরিবেশ নষ্ট করলে, তাদের (সেনাবাহিনী) সুনাম নষ্ট হবে।

এ সময় ডা. জাফরুল্লাহ বলেন, আজ ঢাকা-৬ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী সুব্রত চৌধুরী চার্চে গেছেন। সেখানেও লাঠি নিয়ে দাঁড়ানো ছিলো।

তিনি পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলেন, পুলিশ লাঠিয়াল বাহিনীর কাজ করছে। তারা নিরাপত্তা না দিক। কিন্তু লাঠিয়াল বাহিনী হবে কেন?
সুষ্ঠু নির্বাচনে সাংবাদিকদের ভূমিকার বিষয় উল্লেখ করে ঐক্যফ্রন্ট নেতা বলেন, সাংবাদিকদের যাতায়াতে বাধা দেয়া থেকে প্রমাণ মিলে কী নির্বাচন হতে যাচ্ছে।

তবে নির্বাচন থেকে এমন পরিস্থিতির মধ্যদিয়ে সড়ে দাঁড়ানোর কথা এখনো ভাবছেন না। তারা জনগণকে সাথে নিয়ে প্রতিহত করার কথা বলছেন।

এর আগে, নির্বাচন কমিশন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে বৈঠক বর্জন করার কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৈঠকে ড. কামালের নেতৃত্বে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলে ছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ড. মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, ডা. জাফরুল্লাহসহ ১০ জন।

অন্যদিকে, সিইসি কে এম নূরুল হুদাসহ বৈঠকে অংশ নেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার রফিকুল ইসলাম ও নির্বাচন কমিশনার সচিব হেলালুদ্দীন আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ