বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৭ পূর্বাহ্ন

সোমবার দেশে আনা হচ্ছে আমজাদ হোসেনের মরদেহ

সোমবার দেশে আনা হচ্ছে আমজাদ হোসেনের মরদেহ

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক:গত শুক্রবার বাংলাদেশ সময় দুপুর ২টা ৫৭ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কিংবদন্তি চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে মৃত্যু হয় তার।

আমজাদ হোসেনকে হারিয়ে শোকে কাতর বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গন। সবাই অপেক্ষায় তাকে শেষবারের মতো দেখবেন বলে। বরেণ্য এই নির্মাতার মরদেহ দেশে আনা প্রস্তুতি চলছে। আগামীকাল সোমবার মরদেহ দেশে আনা হবে বলে জানান আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল।

সাজ্জাদ হোসেন দোদুল গণমাধ্যমকে বলেন, ‘কিছু কাগজপত্রের কাজ শেষ করা এখনও বাকী। সেগুলো সম্পন্ন করার চেষ্টা চলছে। তাছাড়াও ব্যাংককে রোববার হলিডে এবং বাংলাদেশে বিজয় দিবসের ছুটি। তাই মরদেহ আনতে বিলম্ব হচ্ছে। আশা করছি সোমবারের মধ্যেই বাবাকে নিয়ে আসতে পারবো।’

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে উন্নত চিকিৎসার জন্য প্রখ্যাত এই চলচ্চিত্রকারকে ২৭ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়েছিল ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে। তিনি প্রখ্যাত নিউরোসার্জন টিরা ট্যাংভিরিয়াপাইবুনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই চিকিৎসারত অবস্থায় মারা যান ৭৬ বছর বয়সী এই চলচ্চিত্র ব্যক্তিত্ব।

এদিকে কিংবদন্তি চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেনের মৃত্যুতে তিনদিনের শোক ঘোষণা করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। বন্ধ রয়েছে সবরকম চলচ্চিত্রের শুটিং।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ