রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৫:৩৫ পূর্বাহ্ন

সৌদি যুবরাজের সঙ্গে গভীর প্রেম ছিল ট্রাম্পের পুত্রবধূর!

সৌদি যুবরাজের সঙ্গে গভীর প্রেম ছিল ট্রাম্পের পুত্রবধূর!

নিউজটি শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্ক : সৌদি যুবরাজের সঙ্গে গভীর প্রেম ছিল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুত্রবধূ ভেনেসা ট্রাম্পের। ওই যুবরাজের নাম খালিদ বিন বদর বিন সুলতান আলসৌদ। ২০০১ সালে নিউ ইয়র্কের টুইন টাওয়ারে হামলার পূর্ব পর্যন্ত দুজনের মধ্যে গভীর সম্পর্ক বিরাজমান ছিল। এমনকি তিনবছর একসঙ্গে এক ছাদের নিচেও বসবাস করেছেন ভেনাস ও খালিদ। তবে ৯/১১ হামলার পর বাধ্য হয়েই ভেনেসাকে ছেড়ে নিজ দেশে পাড়ি জমিয়েছিলেন

যুবরাজ খালিদের বাবা বদর বিন সুলতান আলসৌদের সঙ্গে আল-কায়েদার পরোক্ষ যোগাযোগ ছিল বলে খবর প্রকাশের পরই দেশটি ছেড়ে চলে যান খালিদ।

জানা গেছে, ১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত যুবরাজ খালিদ বিন বদরের সঙ্গে প্রেম করেছেন ভেনেসা। এ সময় তাঁরা একসঙ্গেই থাকতেন। যুবরাজের সঙ্গে প্রণয়ে জড়ানোর আগে ভেনেসার সঙ্গে সম্পর্ক ছিল ল্যাটিন কিং ভ্যালেন্টাইন রিভেরা ও হলিউড অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিওর।

সৌদি রাজপরিবারের প্রভাবশালী যুবরাজ খালিদ ১৯৮৩ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত আমেরিকায় সৌদি রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করেছেন। তিনি তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট জর্জ বুশেরও খুব ঘনিষ্ঠ ছিলেন। এ কারণে টুইন টাওয়ার হামলার দায় স্বীকার করা সন্ত্রাসী গোষ্ঠী আল-কায়েদার সঙ্গে তাঁর পরোক্ষ সংশ্লেষের বিষয়ে খবর প্রকাশ হলেও আমেরিকায় দায়িত্ব পালনে তাঁকে কোনো সংকটের মুখে পড়তে হয়নি। অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগের কোনো প্রমাণ কেউ দিতে পারেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ