সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৩ অপরাহ্ন

‘সৌরবিদ্যুৎ প্রদানে ৫ হাজার টাকা করে ঘুষ নিয়েছেন এমপি এহিয়া’

‘সৌরবিদ্যুৎ প্রদানে ৫ হাজার টাকা করে ঘুষ নিয়েছেন এমপি এহিয়া’

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: সিলেটের বিশ্বনাথে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী (প্রতিক ডাব) ও আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান।

মঙ্গলবার বিকেলে উপজেলা সদরের নতুন বাজারস্থ নির্বাচনী কার্যালয়ে উপজেলা পরিষদের দু’বারের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান সাংবাদিকদের সাথে ওই মতবিনিময় করেন। এসময় তিনি নিজের নির্বাচনী ইশতেহার সারাংশ জনসম্মুখে তুলে ধরেন।

তিনি বলেন, ‘বিগত ৫ বছর সিলেট-২ আসনে সরকারের ব্যাপক বরাদ্দ আত্মসাৎ করা হয়েছে। আর সিলেট-২ আসনে বাধ্যতামূলক বাস্তবায়নকৃত উন্নয়নের ক্ষেত্রে জনগণের কাছ থেকে প্রতি কিলোমিটার সড়ক পাকাকরণে প্রায় ৬ লাখ টাকা, ১টি টিউবওয়েলে প্রায় ১৫-২০ হাজার টাকা, একেকটি সৌরবিদ্যুৎ প্রদানে প্রায় ৫ হাজার টাকা করে ঘুষ নিয়েছেন বর্তমান এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া কিংবা তার ভাই সহল আল-রাজী চৌধুরী কিংবা জাতীয় পার্টির নেতাকর্মীরা। পাশাপাশি গোয়াহরী মাদ্রাসা এমপিও ভূক্ত করে দেওয়ার জন্য এহিয়া চৌধুরী ২০ লাখ টাকা চাঁদা দাবী করেছেন।’

এছাড়া বিগত নির্বাচনের মতো এবারের নির্বাচনেও এ আসনে নৌকার প্রার্থী না থাকায় ও চাঁদাবাজ-লুটপাটকারীদের কবল থেকে নির্বাচনী আসনের জনগণকে রক্ষা করতেই ‘তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের’ চাপে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। চাঁদাবাজী ও সরকারের উন্নয়ন লুটপাঠের কারণে সিলেট-২ আসনের জনগণ এহিয়া চৌধুরীকে প্রত্যাখ্যান করবেন।

মুহিবুর রহমান বলেন, আমি নির্বাচিত হলে বিশ্বনাথ-ওসমানীনগরে গ্যাসের সংযোগ প্রদান ও ফায়ার সার্ভিস ষ্টেশন, দুই উপজেলার ১৬টি ইউনিয়নে ১৬টি কলেজ, খেলাধুলার জন্য ১৬টি স্থায়ী খেলার মাঠ, দুই উপজেলার মধ্যবর্তী স্থানে একটি ইউনিভার্সিটি, ২টি টেকনিক্যাল স্কুল স্থাপনে কাজ করব। এক্ষেত্রে সরকারের পাশাপাশি এলাকার প্রবাসী ও সমাজের দানশীল বিত্তবানদের সহযোগীতা নিয়ে সিলেট-২ আসনকে একটি শান্তির জনপদ ও উন্নয়নের মডেল এলাকা হিসেবে গড়ে তুলব। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ মুক্ত এলাকা গড়তে আমাদেরকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সিলেট-২ আসনে পরবর্তী নির্বাচনে নৌকার প্রার্থী পেতে এবং চাঁদাবাজ-দালাল-বাটপার ও লুটপাঠকারীদের কবল থেকে এলাকার জনসাধারণকে মুক্ত রাখতেই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এআসনের সর্বস্তরের জনগণ ‘ডাব’ প্রতিকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন বলে আমি আশাবাদি।

সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার নতুন বাজার এলাকায় গণসংযোগ করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের হাতে ‘ডাব’ প্রতীকের লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দ।

মতবিনিময় ও গণসংযোগে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ নেতা সমর কুমার দাস, শেখ শহিদুল ইসলাম, আছাব আলী, নোয়াব আলী, মিজানুর রহমান সেলিম, সৈয়দ লোকমান হোসেন, মাসুক মিয়া, নূরুল হক, লিয়াকত আলী, জাহেদ আহহমদ তালুকদার, কাওছার চৌধুরী, তোয়াব আলী, হানিফ মাষ্টার, প্রবীন সাংবাদিক আবদুল আহাদ, উপজেলা আল-ইসলাহ্ সভাপতি হাজী ফয়জুল ইসলাম, অলংকারী ইউপির মেম্বার ফজলু মিয়া, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক শাহাজান সিরাজ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, মহানগর যুবলীগ নেতা আখতার হোসেন, উপজেলা যুবলীগ নেতা সুহেল আহমদ তালুকদার, জয়নাল আবেদীন, খলিলুর রহমান, আমির আলী, মাহতাব উদ্দিন, জমির আলী, জেলা ছাত্রলীগ নেতা আলী হোসেন রুহেল, আবদুল করিম, ছাত্রলীগ নেতা সাব্বির আহমদ, মোজাব্বির হোসেন, মকবুল হোসেন, নাঈম আহমদ প্রমুখসহ আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ