বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১২:০০ পূর্বাহ্ন

স্কাইপিতে তারেকের সাক্ষাৎকার, ইসির দৃষ্টি আকর্ষণ কাদেরের

স্কাইপিতে তারেকের সাক্ষাৎকার, ইসির দৃষ্টি আকর্ষণ কাদেরের

ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্কাইপিতে মনোনয়ন প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়ার প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘জাতির কাছে বলতে চাই, একজন দণ্ডিত পলাতক আসামি এ ধরণের বক্তব্য দিতে পারে কি না। এর বিচার জাতির কাছে চাই। আমি ইলেকশন কমিশনের দৃষ্টি আকর্শন করছি, দুটি মামলায় কারাদণ্ডপ্রাপ্ত কেউ এভাবে ভিডিও কনফারেন্স করে নির্বাচনী প্রক্রিয়ায় অংশ নিতে পারে কি না।’

আজ রোববার (১৮ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নির্বাচন কতটুকু ফেয়ার হবে এমন প্রশ্নের জবাবে কাদের বলেন, বাংলাদেশে এর আগে যে নির্বাচনগুলো হয়েছে তার চেয়ে এবার আরও ভাল নির্বাচন হবে। স্বচ্ছ ও সুষ্ঠু হবে। শতভাগ স্বচ্ছ ও সুষ্ঠু কোনো দেশেই হয় না। তবে ভাল নির্বাচন হবে।

জরিপের ফলাফল বিষয়ে কাদের বলেন, ৬ মাস বা ৩ মাস আগের জরিপ এখন ঠিক নেই। তবে আমাদের অনেকে সে সময় পিছিয়ে ছিল এখন তারা অনেকে এগিয়ে গেছে। বিরোধীদল কত আসন পাবে বা আমরা কত সিট পাবো এভাবে বলতে চাই না। তবে আমরা বিজয়ের বিষয়ে শতভাগ আশাবাদী।

নিয়ন্ত্রিত নির্বাচন হলে আমরা রংপুর, সিলেট ও কুমিল্লায় কেন হারলাম। এসব কথা সঠিক নয়, বলেন কাদের।

এ ছাড়া ইশতেহারের বিষয়ে এই মহূর্তে কিছু বলা যাবে না উল্লেখ করে তিনি বলেন, জোটের দলগুলো আলাদা আলাদা ইশতেহার প্রকাশ করবে। তবে সবকিছু প্রকাশ হলেই বলা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ