শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৮:০৬ অপরাহ্ন

স্ত্রী-সন্তান নিয়ে প্যারিসে অজয়ের ‘৪৯’

স্ত্রী-সন্তান নিয়ে প্যারিসে অজয়ের ‘৪৯’

নিউজটি শেয়ার করুন

বিনোদন ডেস্ক : ‘ফুল অর কাঁটে’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ১৯৯১ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন অজয় দেবগণ। এরপর ‘জিগার’ (১৯৯২), ‘দিলওয়ালে’ (১৯৯৪), ‘সোহাগ’ (১৯৯৪), ‘নাজায়েয’ (১৯৯৫), এবং ‘ইশক’ (১৯৯৭) এর মতো বহু ব্যবসাসফল ছবি ভক্তদের উপহার দিয়েছেন তিনি।

২৭ বছরের ক্যারিয়ারে অভিনয় করেছেন ১০০ বেশি বলিউড ছবিতে। পুরস্কার হিসেবে ঘরে তুলেছেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। ২০১৬ সালে ভারত সরকার কর্তৃক পদ্মশ্রী পুরস্কারে ভূষিত হন বলিউডের এই অভিনেতা।

সোমবার (০২ এপ্রিল) ছিলো ‘সিংহাম’খ্যাত এই তারকার ৪৯তম জন্মদিন। তাই দিনটিকে আরও স্পেশাল করে তুলতে রোববার (০১ এ্রপ্রিল) স্ত্রী (কাজল) ও দুই সন্তানকে (নাইসা ও যুগ) নিয়ে প্রেম ও কবিতার শহরে প্যারিসে পাড়ি জমান অজয়। সেখানেই ঘুরে বেড়াচ্ছেন তারা।

ছেলে যুগের সঙ্গে অজয় দেবগণমজার ব্যাপার হলো- প্যারিসে অজয়ের সঙ্গে দেখা হয়ে গিয়েছিলো ‘টারজান’ ছবির সহশিল্পী ভাটশাল শেঠ ও তার স্ত্রী ঈশিতা দত্তের সঙ্গে। একসঙ্গে ছবিও তুলেছেন তারা।

এরই মধ্যে প্যারিসে ঘুরে বেড়ানোর বেশ কয়েকটি স্থিরচিত্র ফেসবুকে শেয়ার করেছেন অজয়। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অজয় দেবগণ অভিনীত ‘রেইড’। ইতিমধ্যে ছবিটি আয় করেছে শত কোটি রুপি। ছবিতে অজয়ের বিপরীতে ছিলেন অভিনেত্রী ইলিয়েনা ডি’ক্রুজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ