সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৯ পূর্বাহ্ন

স্বাধীন ধারা সিলেট’র শীত বস্ত্র বিতরণ

স্বাধীন ধারা সিলেট’র শীত বস্ত্র বিতরণ

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট: সিলেটের অরাজনৈতিক সেচ্চাসেবী সামাজিক সংগঠন স্বাধীন ধারা সিলেট এর উদ্যোগে শুক্রবার রাতে নগরীর তালতলা চৌহাট্টা এলাকায় দরিদ্র শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি আব্দুল মুমিন লাহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারেক আহমেদ সামীর পরিচালনায় শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশন প্যানেল মেয়র ও কাউন্সিলর এডভোকেট রোকসানা বেগম শাহনাজ বলেন, সমাজে অসহায় ও দরিদ্রদের পাশে যদি বিত্তবানরা দাঁড়ায় তাহলে ক্ষুদার্তরা খাদ্য পাবে, শীতার্থরা বস্ত্র পাবে।

স্বাধীন ধারা সিলেটের মতো যদি সব সামাজিক সংগঠন এগিয়ে আসে তাহলে অসহায় ও দরিদ্ররাও আশার মুখ দেখবে। তাই যার যার অবস্থানে থেকে অসহায়দের পাশে দাড়ানোর আহ্বান জানান তিনি।

উপস্থিত ছিলেন সহ সভাপতি শাহীন আহমেদ, নওশাদ আহমেদ, মামুন আহমেদ, সেলিম আহমেদ, যুগ্ন সাধারন সম্পাদক- পাপ্পু রহমান মারজান, জুনাঈদ আহমেদ, অসিত মল্লিক, ইমন তালুকদার, আকাশ তালুকদার, অর্থ সম্পাদক- আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক- কিবরিয়া হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক- আব্দুল মালেক, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক- হামিম আহমেদ,কার্য নির্বাহী সদস্যঃ শাকিল আহমেদ, সদস্য নিয়াজ বক্স প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ