সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪১ পূর্বাহ্ন

‘স্বার্থপর’ বেল

‘স্বার্থপর’ বেল

নিউজটি শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:কার্লো আন্সেলোত্তি স্বপ্নের দশম ইউরোপসেরার শিরোপা জিতিয়েছিলেন রিয়াল মাদ্রিদকে। তা সত্ত্বেও তাকে মাদ্রিদ ছাড়তে হয়েছে। এর পেছনে নাকি ছিলেন গ্যারেথ বেল! রিয়াল ছাড়ার চার বছর পর এ নিয়ে মুখ খুলেছেন আন্সেলোত্তি।

ইতালিয়ান দৈনিক ইল নাপোলিস্তাকে দেয়া এক সাক্ষাৎকারে বেলকে ধুয়ে দিয়েছেন বর্তমানে নাপোলির কোচ। সাবেক শিষ্যের স্বার্থপরতার কারণে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে তর্ক করেছিলেন বলে জানিয়েছেন।

ভ্যালেন্সিয়ার বিপক্ষে লা লিগার এক ম্যাচ ঘিরে পেরেজের সঙ্গে দ্বন্দ্বের শুরু হয় আন্সেলোত্তির। সেই ম্যাচে ২-১ গোলে হেরে যায় রিয়াল। দায় পুরোটা বেলের ওপর চাপিয়েছেন একাধিকবার চ্যাম্পিয়ন্স লিগজয়ী কোচ।

‘কখনও কোনো কিছু যদি রাগায় সেটা হল স্বার্থপরতা। এটা তখনই হয় যখন একজন খেলোয়াড়ের বল পাস দেয়া উচিত, কিন্তু সে তা দেয় না। তার স্বার্থপরতার মাশুল আমাকে দিতে হয়েছে। মাদ্রিদে থাকতে ভ্যালেন্সিয়া ম্যাচে আমি বেলকে তুলে নিয়েছিলাম। চাইছিলাম সে যেন বেনজেমাকে বলটা বাড়িয়ে দেয়, কারণ বেনজেমা তখন গোল পাচ্ছিল না। কিন্তু বেল করল উল্টোটা, পাস দেয়ার বদলে নিজেই গোলে শট নিল। গোল করতে পারল না। এ নিয়ে ফ্লোরেন্তিনোর সঙ্গে আমার লেগে যায়।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ