শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৪:৫৩ অপরাহ্ন

স্বাস্থ্যমন্ত্রীর বিদেশ সফর নিয়ে যা বললেন কাদের

স্বাস্থ্যমন্ত্রীর বিদেশ সফর নিয়ে যা বললেন কাদের

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:সারা দেশে মহামারী আকার ধারণ করেছে ডেঙ্গু। এ পরিস্থিতিতে সরকার স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাদের ঈদের ছুটি বাতিল করেছে। তবে এরই মধ্যে সপরিবারে মালয়েশিয়া সফরে গেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এ নিয়ে সমালোচনার ঝড় বইছে।

এ সফর নিয়ে বিভিন্ন গণমাধ্যমে যে খবর রয়েছে, সে প্রসঙ্গে আজ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, কে দেশে কে বিদেশে তা বিষয় নয়, ডেঙ্গু মোকাবেলায় কাজ হচ্ছে কিনা সেটিই মুখ্য বিষয়।

বুধবার রাজধানীর জিগাতলায় আওয়ামী লীগের তিন দিনের পরিচ্ছন্নতা কর্মসূচি উদ্বোধন শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। এ সময় রাষ্ট্রীয় এই দুর্যোগে স্বাস্থ্যমন্ত্রীর মালয়েশিয়া সফর নিয়ে কাদের বলেন, কারও ব্যক্তিগত বিষয় নিয়ে মন্তব্য করতে চাই না।

বর্তমান পরিস্থিতিকে মানবিক সংকট উল্লেখ করে তিনি বলেন, ডেঙ্গু মোকাবেলায় সবাইকে এক হয়ে কাজ করতে হবে। অন্য যেকোনো চ্যালেঞ্জের মতো ডেঙ্গু মোকাবেলায়ও সরকার সফল হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ওবায়দুল কাদের জানান, পাড়া-মহল্লায় এই পরিচ্ছন্নতা অভিযান চলবে। পরিস্থিতি বিবেচনায় স্বাচিপ বিনামূল্যে ডেঙ্গুর রক্ত পরীক্ষা করবে বলেও জানান ওবায়দুল কাদের।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আখতারুজ্জামান, সংসদ সদস্য ইলিয়াস মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ