বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০১:৩৮ অপরাহ্ন

হবিগঞ্জে কলেজ ছাত্রের গলিত মরদেহ উদ্ধার, বান্ধবী আটক

হবিগঞ্জে কলেজ ছাত্রের গলিত মরদেহ উদ্ধার, বান্ধবী আটক

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের লাখাই উপজেলায় উজ্জ্বল মিয়া (২৪) নামে এক কলেজছাত্রের গলিত মরদেহ (কঙ্কাল) উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয় নিহতের বান্ধবী এবং তার পিতাকে।

সোমবার (২২ এপ্রিল) বিকেল ৫টার দিকে মুড়িয়াউক ইউনিয়নের মেদী বিল থেকে মরদেহটি উদ্ধার করে লাখাই থানা পুলিশ। উজ্জ্বল মিয়া হলেন, মুড়িয়াউক গ্রামের শাহ আলমের ছেলে এবং হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ছাত্র। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের বান্ধবী একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের ফারজানা আক্তার এবং ফারজানার পিতা মঞ্জু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

বাবা মেয়ে আটকের বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যা  জানান, হত্যাকান্ডের সাথে ফারজানার সরাসরি সম্পৃক্ততা থাকলেও তার বাবা জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ঘটনাটি অত্যন্ত চাঞ্চল্যকর বলে উল্লেখ করেন তিনি।

এব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে- প্রায় দুই মাস পূর্বে উজ্জ্বলকে হত্যা করে মরদেহটি মাটিচাপা দিয়ে রাখা হয়। পরবর্তীতে তা ফেলে দেয়া হয় মেদি বিলে। এছাড়াও গত (২৬ ফেব্রুয়ারি) উজ্জ্বল নিখোঁজ হয়েছে মর্মে তার পরিবারের পক্ষ থেকে লাখাই্ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। এ ঘটনায় পুলিশ সুপার সংবাদ সম্মেলনের আয়োজন করবেন বলেও জানিয়েছেন তিনি।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ