সোমবার, ২২ Jul ২০১৯, ০৫:০৮ পূর্বাহ্ন

হবিগঞ্জে গৃহবধূ ফাতেহা হত্যা, স্বামীসহ চারজনের যাবজ্জীবন

হবিগঞ্জে গৃহবধূ ফাতেহা হত্যা, স্বামীসহ চারজনের যাবজ্জীবন

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে বহুল আলোচিত রাতের বেলা নদীতে নৌকায় নিয়ে ধর্ষণের পর গৃহবধূ ফাতেহা হত্যা মামলায় স্বামীসহ ৪ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে আদালত। রায় ঘোষণাকালে দন্ডাদেশপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।

সোমবার (৮ জুলাই) বিকেলে রায় ঘোষণা করেন হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হালিম উদ্দিন চৌধুরী। হবিগঞ্জের আদালত পরিদর্শক মোঃ আলম আমিন বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন।

দন্ডাদেশ প্রাপ্তরা হলেন- নবীগঞ্জ উপজেলার বাশডর গ্রামের বাসিন্দা ও নিহত নারীর স্বামী সাইফুল ইসলাম (৩২), নবীগঞ্জ পৌরসভার হরিপুর এলাকার মৃত আব্দুন নূরের ছেলে আব্দুল মন্নাফ (৫২), একই এলাকার বজলা মিয়ার ছেলে বাবুল মিয়া (৩৫) ও আনমনু গ্রামের আব্দুল খালিকের ছেলে রাজু আহমেদ (৪৫)।

আদালত সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌরসভার হরিপুর এলাকার বাসিন্দা ফাতেমা খাতুনের সাথে বিয়ের পর থেকেই শ^শুরবাড়িতে বসবাস করতেন সাইফুল ইসলাম। ২০০২ সালের ২৬ আগস্ট রাতে সাইফুল ও তার সহযোগীরা ফাতেহাকে ফুসলিয়ে পাশর্^বর্তী নদীতে একটি নৌকায় নিয়ে ধর্ষণের পর শ^াসরোধ করে হত্যা করে। পরদিন নিহত নারীর বোন রৌশনা খাতুন বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রায়ের সত্যতা নিশ্চিত করেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, নথি পাওয়ার পর ঘটনার সম্পূর্ণ বিবরণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ