শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৪২ পূর্বাহ্ন

হবিগঞ্জে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার, পুলিশের সীল, মোটরসাইকেল উদ্ধার

হবিগঞ্জে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার, পুলিশের সীল, মোটরসাইকেল উদ্ধার

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি :হবিগঞ্জে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি মোটরসাইকেল ও পুলিশ কর্মকর্তাদের নামে বানানো সিল, মাস্টার চাবি এবং জাল কাগজ পত্র উদ্ধার করা হয়।

সোমবার (৮ জুলাই) সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ। এর আগে গত রবিবার দুপুরে হবিগঞ্জ ডিবির পুলিশের ওসি মানিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ হবিগঞ্জ শহরের আনোয়রপুর বাইপাস সড়ক থেকে তাদেরকে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, ব্যাগ তল্লাসী করে সাতক্ষীরা জেলা ও খুলনা জেলার ট্রাফিক পুলিশের সার্জেন্ট ও ইন্সপেক্টরের বেশ কয়েকটি সীল এবং মামলার ২১টি নকল স্লিপ উদ্ধার করা হয়।

আটককৃতরা হল- খুলনা জেলার সোনাডাঙ্গা থানাধীন পশ্চিম বানিয়াখামার এলাকার ইমদাদুল ইসলামের ছেলে সাইফুল মিয়া পিয়াল, হবিগঞ্জ শহরতলীর উমেদনগর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে আলমগীর হোসেন ও চক্রের গডফাদার সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার বাসিন্দা দীপক দাস।

পুলিশ সুপার জানান, আটক তিনজন মোটর সাইকেল চোর চক্রের অন্যতম সদস্য। এদের মধ্যে দীপক দাস হচ্ছে তাদের গডফাদার। দীপকের নির্দেশে চুরি সংঘটিত থেকে শুরু করে কেনা বেচা ও এক জেলা থেকে অন্য জেলায় হস্তান্তর প্রক্রিয়া করে চক্রটি।

তিনি আরো জানান, গত ৩ মাসে আইন-শৃঙ্খলা বাহীনি অভিযান চালিয়ে ৪২টি চোরাই মোটর সাইকেল উদ্ধার ও ৪৫ জনকে গ্রেফতার করেছে। এছাড়াও প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায় ৫৮৭টি মোটর সাইকেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ইতিমধ্যে ৩১৮টি মামলা নিষ্পত্তি করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পুলিশের জিজ্ঞাসাবাদে খুলনা জেলার মোটরসাইকেল চোর সাইফুল ইসলাম পিয়াল জানায়- সে হবিগঞ্জের চোর আলমগীরের মাধ্যমে চোরাই মোটর সাইকেল বিক্রি করে ব্যবসা করে আসছে দীর্ঘদিন ধরে। খুলনা জেলা হতে ১৮টি ও হবিগঞ্জ জেলা হতে ১৪টি মোটরসাইকেল বিভিন্ন জায়গায় নিয়ে বিক্রির কথা স্বীকার করেছে।

ব্রিফিংকালে হবিগঞ্জ-লাখাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ