বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫২ পূর্বাহ্ন

হবিগঞ্জে ছাত্রদল সভাপতিসহ ১৪ বিএনপি নেতাকর্মী কারাগারে

হবিগঞ্জে ছাত্রদল সভাপতিসহ ১৪ বিএনপি নেতাকর্মী কারাগারে

জেলা ছাত্রদল সভাপতি ইমদাদুল হক এমরান

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি :: সংসদ নির্বাচনে হবিগঞ্জে ব্যালট বাক্স ছিনতাই ও পুলিশের কাজে বাঁধা দেওয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় জেলা ছাত্রদল সভাপতি এমদাদুল ইসলাম ইমরানসহ ১৪ জন বিএনপি নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোমবার দুপুরে তারা জেলা ও দায়রা জজ আমজাদ হোসেনের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থণা করলে বিচারক এ আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

কারাগারে প্রেরণ করা অন্য আসামীরা হচ্ছেন- সদর উপজেলার তেতৈয়া গ্রামের ইউপি মেম্বার সামিউল বাছিত, এনামুল হক এনাম, মামুন মিয়া, শাহীন মিয়া, শাহরিয়ার সৌরভ, আব্দুস শহীদ, আমিনুল ইসলাম আমিন, ইমদাদুল হক বাবুল, ধুলিয়াখাল গ্রামের আব্দুল বশির, আবুল হাসান, হোসেন আহমেদ, রাঙ্গেরগাঁও গ্রামের সাবেক ইউপি মেম্বার আফিল উদ্দিন এবং কফিল উদ্দিন।

এর আগে উল্লেখিত আসামীরা উচ্চ আদালত থেকে আগাম জামিন এনেছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি কৌশলী (পাবলিক প্রসিকিউটর) সিরাজুল হক চৌধুরী।

আদালত সূত্রে জানা যায়, ভোটের দিন সদর উপজেলার তেতৈয়া এলাকায় ব্যালট বাক্স ছিনতাই ও পুলিশের কাজে বাঁধা দেয়াসহ বিভিন্ন অভিযোগে ৩১ ডিসেম্বর রাতে সদর থানার এএসআই রিপন বাদি একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় জেলা ছাত্রদল সভাপতি এমদাদুল ইসলাম ইমরান, ইউপি মেম্বার সামিউল বাছিতসহ ৯৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও প্রায় ৩শ’ জনকে আসামী করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ