সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১০:৪৩ অপরাহ্ন

হবিগঞ্জে মদ-ইয়াবাসহ আটক ৩

হবিগঞ্জে মদ-ইয়াবাসহ আটক ৩

ফাইল ছবি

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি :হবিগঞ্জের মাধবপুর ও নবীগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ১৬২ বোতল বিদেশি মদ ও ৬০ পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে। এসময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

বুধবার (২৪ এপ্রিল) দিনগত রাতে মাধবপুর-হরষপুর সড়কের মঙ্গলপুর ও নবীগঞ্জের ইনাতগঞ্জে পৃথক অভিযানে চালিয়ে তাদের আটক করে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

আটকরা তিনজন হলেন- চুনারুঘাট উপজেলার পাইকপাড়া গ্রামের মহিবুল্লার ছেলে সবুজ মিয়া (৩৫), মাধবপুর উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের আউশ মিয়ার ছেলে জুয়েল মিয়া (৩২) ও নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের আলতাফ উদ্দিন (৫৫)।

মাধবপুরের কাশিমনগর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুর্শেদ আলম  জানান, গোপন খবর পেয়ে বুধবার দিনগত রাতে মাধবপুর উপজেলার মঙ্গলপুর এলাকায় অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ বিক্রেতা সবুজকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী রাতেই মোটরসাইকেলসহ আটক করা হয় জুয়েলকে। এ ব্যাপারে তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর হবিগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক শেখ মুহাম্মদ খালেদুল করিম জানান, গোপন সংবাদে বুধবার দিনগত রাতে নবীগঞ্জের ইনাতগঞ্জে অভিযান চালিয়ে ১৬২ বোতল বিদেশি মদসহ বিক্রেতা আলতাফকে আটক করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ