শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৩:৫৬ পূর্বাহ্ন

হবিগঞ্জে ৯৫ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

হবিগঞ্জে ৯৫ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

নিউজটি শেয়ার করুন

নন্দিত সিলেট : হবিগঞ্জে সরকারি ও বেসরকারি স্কুলের ৯৫ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করেছে বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ।

এ উপলক্ষে শুক্রবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় জেলা শিল্পকলা একাডেমীতে আয়োজিত বিবেকানন্দ শিক্ষাবৃত্তি-২০১৭ ও নলেজ ডেভেলপম্যান্ট প্রোগ্রামে প্রধান অতিথি ছিলেন হবিগগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির।

সংগঠনের সভাপতি গৌর শংকর দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের উপদেষ্টা শ্রীমৎ স্বামী বেদমায়নন্দ, হবিগঞ্জ সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. ইকরামূল ওয়াদুদ, রামকৃষ্ণ আশ্রম ও মিশন সিলেটের সাধারণ সম্পাদক জহরলাল দাশ প্রমুখ। এছাড়াও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, বৃত্তিপ্রাপ্ত ৯৫ শিক্ষার্থীদের মাঝে ২৩ জন পেয়েছে ট্যালেন্টপুল আর ৭২ জন পেয়েছে সাধারণ বৃত্তি। ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্তদেরকে ৭০০ করে এবং সাধারণ বৃত্তিপ্রাপ্তদেরকে ৫০০ করে নগদ টাকা প্রদান করা হয়েছে। এছাড়াও প্রতিটি শিক্ষার্থীর হাতে সনদপত্র এবং ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ