সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:৩০ পূর্বাহ্ন

হবিগঞ্জ শহরে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, ২১ লাখ টাকার মামলা

হবিগঞ্জ শহরে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, ২১ লাখ টাকার মামলা

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি :: বিদ্যুৎ বিল বকেয়া ও অবৈধ সংযোগের দায়ে হবিগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় ৬টি সংযোগ বিচ্ছিন্ন ও মামলা করা হয়েছে। একই সঙ্গে প্রায় ২১ লাখ টাকা মামলা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার বিকেলে অভিযান চালিয়ে এই মামলা করে সিলেটের বিজ্ঞ যুগ্ম ও দায়রা জজ আদালতের (বিদ্যুৎ) বিচারক।
জানা যায়, দীর্ঘদিন ধরে হবিগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যবসা চালিয়ে আসছে একটি অসাধু ব্যবসায়ি চক্র। এগুলো প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে প্রাইভেট হাসপাতাল, কমিউনিটি সেন্টার, টমটম অটোরিক্স গ্যারেজ আইসক্রিম ফ্যাক্টরি ও বাসা বাড়ি। গোপন সূত্রে সংবাদ পেয়ে গতকাল সোমবার দুপুরে অভিযান চালায় সিলেটের বিজ্ঞ যুগ্ম ও দায়রা জজ আদালত (বিদ্যুৎ)। অভিযান চলাকালে বকেয়া বিল বাকি থাকার অভিযোগে শহরের কোর্ট স্টেশন রোড এলাকার ‘হবিগঞ্জ হসপিটাল লি.’ বাস স্ট্যান্ড এলাকায় দি জাপান প্রাইভেট হাসপাতাল, লাখাই রোডে আইস্ক্রিম ফ্যাক্টরি, ২নং পুল এলাকায় সানাই কমিউনিটি সেন্টার ও পইল রোডে মোকামবাড়ি এলাকায় একটি টমটম অটোরিক্সা গ্যারেজকে মামলা দেয় আদালত। এছাড়াও অবৈধভাবে বিদ্যুৎ সংযোগের অভিযোগে পইল নাজিরপুর এলাকায় শাহ্ আলমের গ্যারেজ, শায়েস্তানগর আবাসিক এলাকায় একটি বাসা বাড়ির পানি তুলার মটরে অবৈধ সংযোগ দেয়ায় মামলা করা হয়। এ সময় সবগুলোকে মোট ২১ লাখ টাকার মামলা দেয়া হয়।

অভিযানকালে হবিগঞ্জ বিদ্যুৎ বিভাগের সহকারি প্রকৌশলী মো. মহিবুল আজাদ রুবেল, মো. তাজুল ইসলাম, উপ সহকারি প্রকৌশলী আনসার আলী উপস্থিত ছিলেন। এ সময় পুলিশ লাইনস থেকে একদল পুলিশ ভ্রাম্যমান আদালকে সহযোগিতা করে। এ ধরণের অভিযোগ আরও চলবে বলে জানিয়েছেন বিচারক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ