বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩১ অপরাহ্ন

হবিগঞ্জ-২ আসনে বিরামহীন প্রচারণায় নৌকা-ধানের শীষ প্রার্থী

হবিগঞ্জ-২ আসনে বিরামহীন প্রচারণায় নৌকা-ধানের শীষ প্রার্থী

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জ প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জ-২ (বানিয়াচং আজমিরীগঞ্জ) আসনে প্রচার প্রচারণা বেশ জমজমাট হয়ে উঠেছে। প্রার্থীরা আটঘাট বেঁধে বিরামহীন প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পাশাপাশি দুপুর দুইটার পর থেকেই চলছে মাইকিং।

এই আসনে নৌকা- ধানের শীষ ছাড়াও আরো পাঁচটি প্রতীকের প্রার্থীরা রয়েছেন। প্রার্থীরা হলেন, আব্দুল মজিদ খান (নৌকা), মাওলানা আব্দুল বাছিত আজাদ (ধানের শীষ), শংকর পাল (লাঙ্গল), আফছার আহমদ(সিংহ), আবুল জামাল মসউদ হাসান (হাতপাখা), এডভোকেট মনমোহন দেবনাথ (গামছা), পরেশ চন্দ্র দাস (আম)। বিভিন্ন এলাকায় ঘুরে দেখা গেছে নৌকা-ধানের শীষের প্রচার প্রচারণায় মুখরিত উপজেলার সবকটি হাট-বাজারসহ আশেপাশের ইউনিয়নগুলো।

ভোটাদের মুখে শুনা যায়, এ আসনে লড়াই হচ্ছে মূলত আওয়ামী লীগের নৌকার প্রার্থী আব্দুল মজিদ খান এমপি এবং ঐক্যফ্রন্ট প্রার্থী খেলাফত মজলিসের নায়েবে আমির মাওলানা আব্দুল বাছিত আজাদের সঙ্গে।

সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীরাও নিজ দলের প্রার্থীকে বিজয়ী করতে একজোট হয়ে কাজ করে যাচ্ছেন। প্রতিদিন চলছে মিছিল, মিটিং ও কর্মী সভা।

আওয়ামী লীগের প্রার্থী আব্দুল মজিদ খানের সঙ্গে মাঠে নেমেছেন উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী মাওলানা আব্দুল বাছিত আজাদের পক্ষেও উপজেলা বিএনপি থেকে শুরু করে অঙ্গসংগঠনের নেতারা আটঘাট বেঁধে নির্বাচনী মাঠে প্রচারণায় অংশ নেওয়ায় নির্বাচন আরো জমজমাট হয়ে উঠেছে।

তবে অন্যান দলের প্রার্থীরাও প্রচার-প্রচারণায় পিছিয়ে নেই।

ভোটারগণ জানিয়েছেন, আমরা মিথ্যার ফুলঝুরি চাই না, আমরা চাই বাস্তব ও সুষম উন্নয়ন। যে প্রার্থী উন্নয়ন করে দেবেন আমরা এ বছর তাকেই ভোট দিব।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ