শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১১:০০ অপরাহ্ন

‘হয় মরবো আর না হয় বাঁচবো’ : আরিফ

‘হয় মরবো আর না হয় বাঁচবো’ : আরিফ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: এই পূণ্যভূমি সিলেটে ৩৬০ আওলিয়া শায়িত আছেন। আল্লার কসম আর যদি বাড়াবাড়ি হয় ‌‘হয় মরবো আর না হয় বাঁচবো’ এই সিলেট শহরেই আমরা সব নেমে পড়ব, এরকমই বলছিলেন আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী সদ্য সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী।
সোমবার (৯ জুলাই) দুপুরে সিলেট বিএনপির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দকে নিয়ে সিলেট আঞ্চলিক নির্বাচনী কার্মকর্তার কাছে বিএনপির নেতাকর্মীদের আইনশৃঙ্খলা হয়রানি করছে এমন মৌখিক অভিযোগ করার সময় সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলিমুজ্জামানের সামনে কথাগুলো বলছিলেন তিনি।
এ সময় আরিফ বলেন, সিলেট বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের বাসায় পুলিশ বিভিন্ন অজুহাতে তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে। যার কারণে আমরা এ বিষয়ে নির্বাচন অফিস ও মহানগর পুলিশ কমিশনারের মৌখিকভাবে অভিযোগ করেছি। তারা আমাদেরকে এ বিষয়টি খতিয়ে দেখবেন বলে আশ্বস্ত করেছেন।
সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলিমুজ্জামান বিএনপির অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে-তাদের দলের নেতাকর্মীদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা হয়রানি করছে। এছাড়াও তারা অভিযোগ করেন, আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান নির্বাচনী আচরণবিধি না মেনে সিলেট নগরের বিভিন্ন এলাকায় প্রতিদিনই মিটিং করার পাশাপাশি ও প্রচারণাও চালিয়ে যাচ্ছেন।
বিএনপির অভিযোগের করণীয় সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তাদের অভিযোগ যাচাই-বাছাই করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ