সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:০৪ অপরাহ্ন

হামলার আশঙ্কায় রোডমার্চে যাচ্ছেন না ড. কামাল

হামলার আশঙ্কায় রোডমার্চে যাচ্ছেন না ড. কামাল

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক:হামলায় আশঙ্কায় ময়মনসিংহের উদ্দেশে রোডমার্চে যাচ্ছেন না জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

ঐক্যফ্রন্ট সূত্রে জানা গেছে, রোডমার্চে অন্যান্য শীর্ষ নেতা যাত্রা শুরু করলেও নিরাপত্তার কারণে যাচ্ছেন না ড. কামাল হোসেন। তারা আশংকা প্রকাশ করেছেন, সাংবাদিকদের নিয়ে বিরূপ মন্তব্য করায় রোডমার্চে বড় ধরনের হামলা হতে পারে ড. কামাল হোসেনের উপর। তাই রোডমার্চে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারের অংশ হিসেবে রোডমার্চ করবেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, টঙ্গীর শফিউদ্দিন সরকার একাডেমি মাঠ থেকে এটি শুরু হবে। এরপরে গাজীপুর চৌরাস্তা, ময়মনসিংহের ভালুকা, ত্রিশাল, ময়মনসিংহ, ফুলপুর হয়ে শেরপুরে এই পথসভা শেষ হবে।

রোডমার্চ সম্পর্কে ঐক্যফ্রন্টের অন্যতম নেতা মাহমুদুর রহমান মান্না বলেন, নির্বাচনী প্রচারে সারা দেশে যেসব হামলার ঘটনা ঘটেছে, তার প্রতিবাদে আমরা রোডমার্চ কর্মসূচি ঘোষণা করেছি। পথে কয়েকটি জায়গায় পথসভা হবে। ইতোমধ্যে কর্মসূচির বিষয়ে পুলিশকে চিঠি দিয়ে জানানো হয়েছে।

এদিকে, শহীদ বুদ্ধিজীবী দিবসে জামায়াতে ইসলামী নিয়ে প্রশ্ন করায় এক গণমাধ্যমকর্মীর প্রতি ক্ষুব্ধ আচরণের ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার মধ্যে শনিবার দুপুরে গণমাধ্যমের কাছে এক বিবৃতিতে আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন।

প্রসঙ্গত, শুক্রবার (১৪ ডিসেম্বর) সকালে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন জানাতে যান ড. কামাল হোসেন। এসময় ‘আগামী নির্বাচনে জামায়াত প্রশ্নে ঐক্যফন্টের অবস্থান’ জানতে চাইলে ড. কামাল হোসেন সাংবাদিকদের ভৎর্সনা করেন এবং অসম্মানের সঙ্গে উল্টো জিজ্ঞাসা করেন ‘কতো টাকা পেয়েছো? কাদের টাকায় এসব বেহুদা প্রশ্ন করছো, তোমার নাম কী? দেখে নেবো, কোন টিভি/পত্রিকায় কাজ করো, চিনে রাখব ‘ এ ঘটনায় রাতেই সাংবাদিকদের হুমকি-ধামকি ও ভয়-তীতি প্রদর্শনের অভিযোগে কুষ্টিয়ার ইবি থানায় ড. কামাল হোসেনের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ