শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ১০:৫৯ অপরাহ্ন

হয়রানি করলে পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা: সিলেটে ইসি

হয়রানি করলে পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা: সিলেটে ইসি

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক :: আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে পুলিশ প্রশাসন অযথা কোনো হয়রানি করবে না, কোন কর্মকর্তা অযথা হয়রানি করলে তার ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম।

শনিবার (১৪ জুলাই) সিলেট নগরীর রিকাবিবাজারে মোহাম্মদ আলী জিমনেশিয়ামে ইসি আয়োজিত সিসিক নির্বাচনে মেয়র-কাউন্সিলরদের নিয়ে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

নির্বাচন কমিশনার বলেন, সিসিক নির্বাচনে অস্ত্র ও অস্ত্র ছাড়া আনসার বাহিনী মোতায়েন থাকবে। এছাড়া র‍্যাব-পুলিশ-বিজিবি প্রয়োজনের তুলনায় অনেক বেশি মোতায়েন করা হবে।

সাংবাদিকদের তিনি বলেন, আপনারা দেখবেন কিভাবে আমরা সিলেটকে নিরাপত্তার চাদরে ঢেকে দিবো।

এর আগে গত ৯ জুলাই গাজীপুরের মতো সিলেট সহ তিন সিটিতেও নির্বাচনী প্রচারের সময় বিনা পরোয়ানায় কাউকে গ্রেপ্তার না করার নির্দেশনা দিয়েছিল নির্বাচন কমিশন।

সেসময় নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরী জানান, “গাজীপুরেও এমন নির্দেশনা দিয়েছি। এখন তিন সিটিতে দেওয়া হবে। যাতে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত সিটি এলাকার কোনো বাসিন্দা বা ভোটারকে বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার করা না হয়। তবে ওয়ারেন্ট থাকলে তা ভিন্ন বিষয়।”

প্রসঙ্গত, আগামী ৩০ জুলাই সিলেট সহ ৩ সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রতীক বরাদ্দ শেষ হয়েছে। বর্তমানে প্রার্থীরা প্রচার প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ