শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৭:০৪ অপরাহ্ন

১৩ কাউন্সিলরের বিবৃতি :মেয়র আরিফকে নিয়ে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ

১৩ কাউন্সিলরের বিবৃতি :মেয়র আরিফকে নিয়ে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক : সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরীকে নিয়ে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের বিভ্রান্তিমূলক সংবাদ প্রচারের অভিযোগ তোলে সিসিকের ১৩ জন কাউন্সিলর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

শুক্রবার গনমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ লিপিতে কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ চৌধুরী, রজাউল হাসান কয়েস লোদী, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, সৈয়দ মিসবাহ উদ্দিন, দিনার খান হাসু, নজরুল ইসলাম মুনিম, সৈয়দ তৌফিকুল হাদী, এবিএম জিল্লুর রহমান উজ্জল, সিকান্দার আলী, রাজিক মিয়া, আব্দুর রকিব তুহিন, সংরক্ষিত আসনের প্যানেল মেয়র এডভোকেট রুখশানা বেগম শাহনাজ, সালেহা কবির শেপী এক প্রতিবাদ লিপিতে বলেন, গত ১৮ এপ্রিল বুধবার রাতে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের চা চক্রের আমন্ত্রনে আমরা তার শাহী ঈদগাহস্থ বাসায় যাই।

চা-চক্র অনুষ্ঠানে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয়ভাবে ওয়ার্ড কাউন্সিলর ও মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করতে ওয়ার্ড ভিত্তিক সম্ভাব্য প্রার্থীদের বায়োডাটা ও এজেন্টদের নামের তালিকা মহানগর বিএনপির সভাপতির কাছে জমা দেয়ার কথা-বার্তা হয়। এ বিষয় ছাড়া চা-চক্র অনুষ্ঠানে অন্য কোন বিষয় নিয়ে কথা-বার্তা হয়নি।

কিন্তু আশ্চর্যের বিষয় হলো পরদিন বৃহস্পতিবার সিলেটের স্থানিয় ও অনলাইন গনমাধ্যমে বলা হলো ‘আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র আরিফুল চৌধুরীর বিরুদ্ধে একাট্টা হয়ে মাঠে নামতে পারেন সিটি কর্পোরেশনের বিএনপির দলীয় কাউন্সিলররা’ এমন সংবাদে আমরা হতবাক হয়েছি। একজন দলীয় দায়িত্বশীল হয়ে বদরুজ্জামান সেলিম যে মিথ্যার আশ্রয় নিয়েছেন তা আমাদের সকলকে ভাবিয়ে তোলেছে।

চা-চক্র অনুষ্ঠানে মেয়র পদে নির্বাচন নিয়ে কোন কথা-বার্তা হয়নি উল্লেখ করে ১১জন কাউন্সিলর বলেন, আমরা সর্বদা সত্যের পথে থেকে জনগনের ভাগ্যন্নোয়নে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। প্রতিবাদ লিপিতে তারা বলেন, যিনি মিথ্যার আশ্রয় নিয়ে সমাজের ভাল ও জনপ্রিয় লোকদের নিয়ে বিভ্রান্তি ছড়াতে পারেন তাকে দিয়ে অন্য কিছু করা গেলেও নগর পিতা নির্বাচন করা সমূচিন নয়।

প্রতিবাদ লিপিতে কাউন্সিলররা বলেন, সিলেট নগরীর উন্নয়নের রূপকার বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর জনপ্রিয়তা যেমন রাজনৈতিকভাবে প্রশংসনিয় তেমনি নগরীর উন্নয়নেও সমানভাবে রয়েছে তার সফলতা। তাই এসব বিভ্রান্তিমূলক সংবাদে নগরবাসীকে কান না দেয়ার আহবান জানান তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ