বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০২:২১ পূর্বাহ্ন

৩০ ডিসেম্বর ইসির ইমামতিতে গণতন্ত্রের কবর রচনা হয়েছে: ডা. জাফরুল্লাহ

৩০ ডিসেম্বর ইসির ইমামতিতে গণতন্ত্রের কবর রচনা হয়েছে: ডা. জাফরুল্লাহ

নিউজটি শেয়ার করুন

নন্দিত ডেস্ক: ৩০ ডিসেম্বর নির্বাচন কমিশনের (ইসি) ইমামতিতে দে‌শে গণতন্ত্রের কবর রচিত হয়েছে ব‌লে মন্তব্য ক‌রেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শুক্রবার জাতীয় প্রেস ক্লা‌বের সাম‌নে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ নামে একটি সংগঠনের উদ্যোগে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

দেশে গণতন্ত্রহীনতার প্রভাব পড়েছে উল্লেখ করে জাতীয় ঐক্যফ্রন্টের এ নেতা বলেন, একাদশ সংসদ নির্বাচনে নির্বাচন কমিশনের ইমামতিতে গণতন্ত্রের কবর রচিত হয়েছে। গণতন্ত্রের কবর হলে তার পরিণতি যে কী হয়, দেশবাসী তা বুঝতে পারছে।বিজিবি ঠাকুরগাঁওয়ে গুলি করে মানুষ হত্যা করেছে। উল্টো গ্রামবাসীদের গরু চোরের অপবাদ দিয়েছে।কিন্তু এ ব্যাপারে কারও কোনো রা’ নেই।

প্রচলিত বিচার ব্যবস্থায় খা‌লেদা জিয়ার মু‌ক্তি সম্ভব নয় মন্তব্য ক‌রে জাফরুল্লাহ চৌধুরী বলেন, সরকার দলীয় বিচার ব্যবস্থায় বিএনপির চেয়ারপারসন সুবিচার পা‌বেন না। উনাকে জনগণের রায়ের জন্য অপেক্ষা করতে হবে। সবাই সম্মিলিতভাবে আন্দোলন নামলে তিনি মু‌ক্তি পা‌বেন।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপ‌তি‌ত্বে মানববন্ধ‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন ২০ দলের শরিক লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তা‌ফিজুর রহমান ইরান, ‌জিনাফ সভাপ‌তি লায়ন মিয়া মো. আনোয়ার, মু‌ক্তি‌যোদ্ধা ফ‌রিদ উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ