বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০৯ অপরাহ্ন

৩০ তারিখ বিমানের সব টিকেট বুকিং হয়ে গেছে: বদরুজ্জামান সেলিম

৩০ তারিখ বিমানের সব টিকেট বুকিং হয়ে গেছে: বদরুজ্জামান সেলিম

নিউজটি শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের সংসদ সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান চৌধুরীর নির্বাচনী প্রচারনায় নেমেছেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। সোমবার নির্বাচনী এলাকার বিভিন্ন মতবিনিময় ও পথসভায় অংশ নেন তিনি।

পথসভায় বক্তব্যে বদরুজ্জামান সেলিম বলেন, আওয়ামীলীগ সরকারের মনে ভয় ঢুকে গেছে। তারা এখন হামলা মামলা করে বিএনপিকে নির্বাচন থেকে দুরে সরাতে চাইছে। তারা বুঝতে পারছে ৩০ ডিসেম্বর তাদের পরাজয় নিশ্চিত। অনেকেই বলছেন ৩০ তারিখ থেকে ১ তারিখ পর্যন্ত বিমানের টিকিট সব বুকিং হয়ে গেছে, বাংলাদেশের জনগণের ভয়ে তারা পালানোর ব্যবস্থা করে রেখেছে। সবাইকে ৩০ তারিখ ভোট দেবার পর ভোটকন্দ্র পাহারা দিয়ে জয় নিশ্চিত করে বাড়ি ফেরার আহবান জানান তিনি।

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ছৈলা আফজালাবাদ উপনিয়নের রামপুর, শিবনগর, রাধানগর, নোয়াগাও, সোনালী বাংলাবাজার, গোপাল নগর, লাকেশ্বর বাজার, কালারুকা ইউনিয়নের তাজপুর পয়েন্ট ও গোবিন্দগঞ্জ সৈদেরগাও ইউনিয়নেরর পীরপুর বাজার এলাকায় মতবিনিময় ও পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা জামাতের সাবেক আমীর মাওলানা জালাল উদ্দিন, চেয়ারম্যান শাহ আব্দুল গণি সহ সকল পর্যায়ের নেতাকর্মীরা।

পথসভায় বক্তব্যে বিএনপির প্রার্থী মিজানুর রহমান চৌধুরী বক্তব্যে বলেন, দেশের মানুষ কঠিন সময় পার করছে। বাংলাদেশকে কারাগারে পরিনিত করা হয়েছে। এই নির্বাচনের মাধ্যমে মানুষ কারাগার থেকে মুক্ত হতে চায়।

একটি বার সংসদে পাঠানোর আহবান জানিয়ে মিজানুর রহমান চৌধুরী বলেন, আমাকে একটি বার পরীক্ষামূলকভাবে হলেও ভোট দিয়ে সংসদে পাঠান। দেখুন আপনদের কাঙ্খিত উন্নয়ন করতে পারি কি না। আমি বিজয়ী হয়ে আপনাদের কাছে এসে আপনাদের পরামর্শ নিয়ে এলাকার উন্নয়নের জন্য কাজ করবো। ধানের শীষে ভোট দিলেই কাঙ্খিত উন্নয়ন পাবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







© All rights reserved © 2017 Nonditosylhet24.com
পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ